সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি দিপু সরকার গ্রেপ্তার

যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি দিপু সরকার গ্রেপ্তার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলের ধলাপাড়া ইউনিয়নের গাংগাইর গ্রামের দিপু সরকার ঢাকার রামপুরায় দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন।

দিপু সরকারের ঢাকা জজ কোর্টের আইনজীবী এড. নুরুজ্জামান বলেন, গত ১৩ তারিখে ঢাকার রামপুরা থেকে রামপুরা থানা পুলিশ দিপু সরকারকে আটক করে।পরে গতকাল ১৫ নভেম্বর কোর্টে প্রেরণ করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে ১ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রামপুরা থানায় নভেম্বর মাসের নাশকতার ১ নং মামলা তার নামে দেওয়া হয়।

এসময় তার নিকট আত্নীয় জানায়,দিপু সরকার রাজপথে ছিলো। বিএনপির একদফা আন্দোলন বাস্তবায়ন করার জন্য রাজপথে ছিলেন। সেখান থেকে তাকে আটক করা হয়।বিনা দোষে তাকে আটক করা হয়েছে। দিপু সরকারের মুক্তি চাই।

দিপু সরকারের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানিয়েছে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

দিপু সরকার ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের গাংগাইর গ্রামের মরহুম সাত্তার হাজির সন্তান। তিনি ১৯৮৭/৮৮সালে ছাত্র রাজনীতির মাধ্যমে রাজনীতি শুরু করেন, যুক্ত ছিলেন নব্বই এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840